যে পোশাকে 'মেট গালা'য় ঝড় তুলেছেন বিয়ন্সে!

  05-05-2015 04:56PM

পিএনএস ডেস্ক : প্রায় নগ্ন পোশাক পরে হৈচৈ ফেলে দিলেন বিয়ন্সে নোলস। মেট গালার পর্দা নামার ঠিক আগে সব আলো একাই কেড়ে নিলেন তিনি। লালগালিচায় শেষ আকর্ষণ ছিলেন ৩৩ বছর বয়সী এই মার্কিন গায়িকা। পশ্চিমা গণমাধ্যমগুলোর মতে, এতোটা যৌন আবেদনময়ী কখনও মনে হয়নি তাকে।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গত ৪ মে অনুষ্ঠিত মেট গালায় বিয়ন্সের পরা আঁটসাঁট পোশাকটি ডিজাইনে গিভেন্সি ব্যবহার করেছে বাহারি রঙের কাঁচের টুকরো ও দামি পাথর। তার লজ্জাস্থানগুলো আবৃত ছিলো বিভিন্ন সোনা-দানার অলঙ্কারে। এমন পোশাকে ২০টি গ্র্যামিজয়ী এই তারকার মধ্যে কোনো জড়তা দেখা যায়নি। তাকে সঙ্গ দিয়েছেন স্বামী জে-জি। তাদের সংসারে আছে এক কন্যাসন্তান (ব্লু আইভি কার্টার)।

প্রায় প্রতি বছরই মেট গালায় খোলামেলা পোশাক পরে হাজির হন বিয়ন্সে। গত বছর মেট গালা অনুষ্ঠান চলাকালে হোটেলের লিফটে তার বোন সোলেঞ্জ নোলসের সঙ্গে বাগযুদ্ধ হয় জে-জির। এ ঘটনা সোরগোল ফেলে দেয় সর্বত্র। তবে এবার বিয়ন্সে ঠিকই সব মনোযোগ নিয়ে গেলেন তার দিকে।

প্রতিবারের মতো এবারও যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টের কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের লক্ষ্যে মেট গালার আয়োজন করা হয়। এটি কস্টিউম ইনস্টিটিউট গালা বা মেট বল নামেও পরিচিত।



পিএনএস/সামির/শাহাদাৎ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন