দুর্নীতির মামলায় পুলিশের এসআই কারাগারে

  

পিএনএস ডেস্ক : ঘুষ ও দুর্নীতির মামলায় এবার এবিএম কামাল উদ্দিন নামের এক এসআইকে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কক্সবাজারের জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক সফিকুল আলম এ আদেশ দেন।

কক্সবাজারের কুতুবদিয়ার জামিলা আকতার নামে এক নারীর দুদকে করা মামলায় তিনি আজ কক্সবাজার স্পেশাল জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত এ নির্দেশ দেন।

এসআই এবিএম কামাল উদ্দিন কুতুবদিয়া থানার সাবেক এসআই এবং বর্তমানে ঢাকায় ইন্ডাষ্ট্রিয়াল পুলিশে কর্মরত। এর আগে একই মামলায় কুতুবদিয়া থানার সাবেক ওসি এবং বর্তমানে কোম্পানি গঞ্জ থানার ওসি আলতাফ হোসেনকেও একই মামলায় কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। তবে তিনি এখন জামিনে রয়েছেন।

কক্সবাজার দুদকের পিপি অ্যাডভোকেট মোহাম্মদ আবদুর রহিম জানান, কুতুবদিয়ার জমিলা আকতার নামে এক নারীর করা মামলার (মামলা নং ১৫/১৭) নির্ধারিত তারিখ ছিল আজ (৯ জুলাই)। এসআই কামাল উদ্দিন আজ সকালে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে গত ১৯ জুন একই মামলায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছিল একই থানার সাবেক ওসি আলতাফ হোসেনকে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech