রিফাত হত্যাকান্ডে গ্রেফতারকৃত তিন আসামি রিমান্ডে

  29-06-2019 02:10AM



পিএনএস ডেস্ক: বরগুনায় স্ত্রীর সামনে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলায় গ্রেফতারকৃত তিন আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার বিকালে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. রাসেল তাদের রিমান্ড মঞ্জুর করেন।
বরগুনা জেলা আইনজীবী সমিতির সদস্য গোলাম মোস্তফা কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতদের মধ্যে রিফাত শরীফ হত্যা মামলার ৪ ও ৯ নম্বর আসামি চন্দন ও মো. হাসানের সাতদিনের এবং নাজমুল আহসানের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের বলেন, বিকালে আদালতে হাজির করে চন্দন ও মো. হাসানের ১০ দিন এবং নাজমুল আহসানের ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

আদালত শুনানি শেষে চন্দন ও মো. হাসানের সাতদিন এবং নাজমুল আহসানের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।পাশপাশি বরিশাল নদী বন্দরে নোঙর করা মানামী লঞ্চ থেকে সন্দেহভাজন চারজনকে আটক করা হলেও পরে মুচলেকা রেখে তাদের ছেড়ে দেয়া হয়। তবে এখনো মূল আসামি নয়ন বন্ড এবং রিফাত ফরাজীকে আটক করতে পারেনি পুলিশ।

বরগুনা পুলিশ সুপার মারুফ হোসেন জানিয়েছেন, রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

প্রসঙ্গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশাকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান স্বামী রিফাত শরীফ। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক রিফাতের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাতকে এলোপাতাড়ি কোপাতে থাকেন তারা। স্ত্রী আয়েশা তাদের থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন।

রিফাতকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যান তারা। পরে স্থানীয় লোকজন রিফাতকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাতের মৃত্যু হয়।

পিএনএস/ হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন