নুসরাত হত্যার বিচার চেয়ে বুকে লিখে গ্রামে গ্রামে ঘুরছেন চট্টগ্রামের ছেলে মামুন

  

পিএনএস ডেস্ক : মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের সব আসামি গ্রেফতারের দাবিতে গায়ে চিকা মেরে ফেনীর সোনাগাজীর বিভিন্ন হাটবাজারে অলিগলিতে ঘুরে বেড়াচ্ছেন আহমেদ আল মামুন নামে চট্টগ্রামের এক ব্যবসায়ী। তিনি চট্টগ্রামের কোতোয়ালি থানার কোরবানীগঞ্জ গ্রামের শহীদ মোহাম্মদ উল্যাহর ছেলে।

তিনি জানান, গত ১৬ এপ্রিল থেকে তিনি নুসরাত হত্যাকাণ্ডের বিচার চেয়ে গায়ে চিকা মেরে সোনাগাজীতে অবস্থান নিয়েছেন। বিভিন্ন সংগঠনের মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতেও অংশগ্রহণ করছেন তিনি। গণমাধ্যমে জেনেছেন ২৫ জন আসামি জড়িত রয়েছেন। সব আসামি গ্রেফতার না হওয়া পর্যন্ত তিনি এভাবে প্রতিবাদ জানাবেন।

গত ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় যান নুসরাত জাহান রাফি। মাদ্রাসার এক ছাত্রী সহপাঠী নিশাতকে ছাদের ওপর কেউ মারধর করছে, এমন সংবাদ দিলে তিনি ওই ভবনের তিনতলায় যান।

সেখানে মুখোশধারী বোরকা পরিহিত ৪-৫ জন তাকে অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার বিরুদ্ধে মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। তিনি অস্বীকৃতি জানালে গায়ে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গত ১০ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যান নুসরাত।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech