করোনামুক্ত ভোক্তা অধিকারের মনজুর শাহরিয়ার

  

পিএনএস ডেস্ক : জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ এসেছে। গত ১৩ মে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি।

করোনায় আক্রান্ত থাকা অবস্থায় আজ বুধবার চতুর্থ দফা নমুনা পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ আসে। গণমাধ্যম এসব তথ্য নিশ্চিত করেছেন শাহরিয়ার নিজেই।

শাহরিয়ার জানান, ২১ দিন পর করোনা নেগেটিভ আসলে, এখন শ্বাসকষ্ট নেই। শরীরের ব্যথাও আগের তুলনায় অনেক কমেছে। তবে এখনো হাসপাতালে ভর্তি আছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ উপপরিচালক।

গত ১৩ মে করোনা শনাক্ত হওয়ার পর নিজের বাসাতেই কোয়ারেন্টিনে ছিলেন শাহরিয়ার। গত ২৬ মে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) দ্বিতীয় দফা তার নমুনা পরীক্ষার পর ফলাফল পজিটিভ আসে। গত ২৭ মে থেকে অসুস্থ হতে শুরু করেন ভোক্তা অধিকারের উপপরিচালক। শ্বাসকষ্ট, শরীর ব্যথাসহ বেশকিছু সমস্যা দেখা দিলে ২৮ মে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের সিসিইউ ইউনিটে রাখা হয় তাকে। অবস্থার উন্নতি হওয়ায় আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়।

গত ৩০ মে তৃতীয় দফায় কোভিড-১৯ পরীক্ষা করা হয় তার। তাতেও রিপোর্ট পজিটিভ এসেছিল।

এদিকে গত ২০ মে শাহরিয়ারের স্ত্রী তানজিনা সুলতানা এবং মেয়ে তাইফা নূহা আশী (১২) ও ছেলে তানজিন শাহরিয়ার আরিফ (১০) করোনাভাইরাসে আক্রান্ত হন। তারা বাসায় কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন