শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব

  10-08-2020 09:54PM

পিএনএস ডেস্ক : শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত শিপ্রা দেবনাথ তার সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চাইবেন। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ কথা বলেছেন শিপ্রা দেবনাথ। আজ রাজধানীর উত্তরায় র‌্যাব সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শিপ্রার বরাত দিয়ে এসব কথা জানায় র‌্যাব। কক্সবাজারের রামু থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় শিপ্রা জামিনে মুক্ত হওয়ার পর তার সঙ্গে কথা বলেছে র‌্যাব।

সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, তিনি (শিপ্রা) র‌্যাবের জিজ্ঞাসাবাদে বলেছেন, শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চান। তার সঙ্গে যে অন্যায় হয়েছে। তিনি জীবনের শেষ দিন পর্যন্ত এই ঘটনার ন্যায় বিচার চেয়ে যাবেন। তিনি আরও জানান, সাহেদুল ইসলাম ওরফে সিফাতের সঙ্গে র‌্যাব কথা বলবে।

শিপ্রা এবং সিফাতকে সব ধরনের নিরাপত্তা দেয়া হবে।

র‌্যাবের তদন্ত দল মনে করছে, সাবেক ওসি প্রদীপ কুমার দাশ, পরিদর্শক লিয়াকত আলী ও নন্দদুলাল রক্ষিতকে জিজ্ঞাসাবাদের আগে এ ঘটনার প্রত্যক্ষদর্শী ও সাক্ষী সিফাত ও শিপ্রার সঙ্গে বিস্তারিত কথা বলা প্রয়োজন।

মেজর (অব.) সিনহা হত্যাকান্ডের পর টেকনাফ থানায় দুটি ও রামু থানায় একটিসহ যে তিনটি মামলা করেছিল পুলিশ, সেই মামলাগুলোর তদন্তও র‌্যাব করবে। এ ব্যাপারে আদালতের অনুমতি পাওয়া গেছে বলে জানান তিনি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন