গ্যাস নেই, দুর্ভোগে রাজধানীবাসী

  24-03-2021 01:34PM

পিএনএস ডেস্ক: রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস না থাকায় দুর্ভোগে পড়েছেন রাজধানীবাসী। মঙ্গলবার সকাল থেকে ধানমন্ডি, মোহাম্মদপুর, আদাবর, কল্যাণপুর, মিরপুর ১, গ্রিনরোড, কলাবাগান এলাকায় গ্যাস সরবরাহ ব্যাহত হয়েছে।

বাসায় রান্না হয়নি, ফলে হোটেল থেকে খাবার কিনতে ভিড় জমাচ্ছে অনেকে।

মোহাম্মদপুরের বাসিন্দা শাহনাজ বেগম জানান, সকালে উঠেই দেখি গ্যাস নাই। নাস্তা বানানোর উপায় নাই। বাসায় এমন লোকও নেই যে বাইরে থেকে নাস্তা কিনে আনবো। নিজেকেই হোটেল থেকে নাস্তা কিনে এনে খেতে হবে।

তিতাসের দায়িত্বশীল তিন কর্মকর্তা জানান, ছিদ্র মেরামতের কাজ করা কঠিন হয়ে যাচ্ছে। আমিনবাজার থেকে ৫০০ মিটার সামনে সালেহপুর ব্রিজ এলাকায় সড়ক ও জনপথ (সওজ) বিভাগ বালু ফেলে পাইলিং করতে গিয়ে তিতাসের পাইপলাইন ছিদ্র করেছে। এখন এক্সকাভেটর দিয়ে বালু সরাতে গেলেই পানি চলে আসছে। তাই কাজ করা যাচ্ছে না।

জানা গেছে, সাভারের আমিনবাজার এলাকায় পাইপলাইন ক্ষতিগ্রস্ত হওয়ায় মঙ্গলবার সকালে গ্যাসের সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। এরপর ১২ ইঞ্চি পাইপলাইনে ছিদ্র শনাক্ত হয়। তাই এটি বন্ধ রেখে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ১৬ ইঞ্চি পাইপলাইনে গ্যাস সরবরাহ করা হয়। কিন্তু এতে রাজধানীর বড় একটি অংশ এখনো গ্যাস পাচ্ছে না। যেটুকু পাচ্ছে, তা দিয়ে রান্না করা যাচ্ছে না।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন