মোদির আগমন ঘিরে বিক্ষোভের পেছনে বিএনপির ইন্ধন রয়েছে: তথ্যমন্ত্রী

  24-03-2021 05:45PM

পিএনএস ডেস্ক:বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন ঘিরে যে বিক্ষোভ হচ্ছে তার পেছনে বিএনপির ইন্ধন রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার (২৪ মার্চ) দুপুরে নওগাঁর সাপাহার উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সে তিনি এ মন্তব্য করেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সেই গোমরটি ফাঁস করে দিয়েছেন। মোদি বাংলাদেশে আসা নিয়ে তিনি প্রমাণ করেছেন তারা ভারতবিরোধী এবং বাংলাদেশের উন্নয়ন চান না।

তিনি বলেন, বাংলাদেশের তিন দিকে ভারত বিস্তৃত। দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে প্রতিবেশী দেশ ভারতের সঙ্গে সুসম্পর্ক রাখতে হবে। স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে এখন পর্যন্ত বাংলাদেশের উন্নয়নে তাদের যথেষ্ট ভূমিকা রয়েছে। ভারতের সঙ্গে সুসম্পর্ক না রেখে আমাদের দেশের উন্নয়ন অগ্রগতি সম্ভব নয়।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী আরো বলেন, ভারতবিরোধী যে রাজনীতি দীর্ঘদিন ধরে অনুসরণ করা হচ্ছে সেটি বাংলাদেশের উন্নয়নের জন্য সহায়ক নয়। বিএনপিকে সঠিক পথে ফিরে অসার আহ্বান জানাচ্ছি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন