‘সংবিধানের আলোকেই আগামী নির্বাচন হবে’

  23-01-2018 02:03PM


পিএনএস ডেস্ক: নির্বাচনকালিন সরকারের মনগড়া রুপরেখা দিয়ে বিএনপির কিছুই হবে না বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

‘নির্বাচনকালীন সহায়ক সরকারের কাঠামো তৈরির কাজ প্রায় শেষ করেছে বিএনপি’ বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী এ বক্তব্যের কঠোর সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, বিএনপির স্থায়ী কমিটির অস্থায়ী সদস্য যাই বলুক সংবিধানের আলোকেই আগামী সংসদ নির্বাচন হবে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তন ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির ষড়যন্ত্র, আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

‘নেতাকর্মীদের কারাগারে রেখে দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগিরের এ বক্তব্যের সমালোচনায় আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, আপনার ২০১৪ সালে ও এমন কথা বলেছিলেন। তখন দেশের জনগণ ২০ দলীয় জোটের বিষ দাত ভেঙ্গে দিয়েছে। বিএনপি এখন বিষদন্তহীন একটি সাপ।

তিনি আরও বলেন, এ সরকারের আমলে শুধু বিএনপি নয়, আওয়ামী লীগের টিকিট নিয়ে নির্বাচিত এমপিরাও বিচারের সম্মুখীন হচ্ছে। আওয়ামী লীগের এমপিরাও কাঠগড়ায় দাড়াচ্ছে। বিচারবিভাগ স্বাধীনভাবে তার কাজ পরিচালনা করছে।

জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির মহাসচিব শফিকুল বাহার মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তৃতা করেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সামসুল হক টুকু, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় গোলাম মাওলা প্রমুখ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন