‘দেশে কোটা সংস্কার নিয়ে রাজনীতি চলছে’

  


পিএনএস ডেস্ক: বাংলাদেশে বর্তমানে কোটা সংস্কার নিয়ে রাজনীতি চলছে। তাই মুক্তিযোদ্ধাদের প্রতি আমার আহ্বান, আপনারা সতর্ক থাকবেন বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খান এমপি। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নরসিংদীর সাহেপ্রতাব মোড়ে শ্রমিক ফেডারেশন আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি করার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করছে। জ্বালাও, পোড়াও করেও কোনো উপায় না পেয়ে তারা বিভিন্ন নৈরাজ্যকর কৌশল অবলম্বন করে জনগণকে অশান্তিতে ফেলছে। আগামীতে বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে তিনি বলেন, স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবিরের সম্পদ এখনই বাজেয়াপ্ত করা উচিত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও শ্রমিক-কর্মচারী-পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহ্বায়ক আব্দুল মোতালিব পাঠান। এ সময় আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজ্জাম্মেল হকের উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ সমস্যার কারণে তিনি আসতে পারেননি।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech