মুসলিম লীগের মতো বিলীন হবে বিএনপি : হানিফ

  

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জনগণের প্রতি আস্থা নেই বলেই বিএনপি নির্বাচন বর্জন করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। তবে এই ষড়যন্ত্রের পথ বেছে নিয়ে লাভ হবে না, নিজেদের অস্তিত্বই মুসলিম লীগের মতো বিলীন হয়ে যাবে।

মঙ্গলবার দুপুরে সাবেক রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এ মন্তব্য করেন হানিফ। রাজধানীর বেইলি রোডে মহিলা সমিতির আইভি রহমান মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় হানিফ বলেন, বিএনপির আর রাজনৈতিক ভবিষ্যৎ নেই। দেশের জনগণের প্রতি বিএনপির কোনো আস্থা নেই। জনগণ থেকে বিচ্ছিন্ন বলেই দলটি নির্বাচন বর্জন করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। এভাবে চলতে থাকলে মুসলিম লীগের চেয়ে দলটির করুণ পরিণতি হবে।

বিএনপি নেতাদের দল থেকে পদত্যাগ প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন, আওয়ামী লীগ চাপ সৃষ্টি করে কাউকে রাজনীতি থেকে বিরত রাখায় বিশ্বাস করে না। বিএনপি জনগণের দল নয়, সন্ত্রাস-দুর্নীতিবাজদের দল।

প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্মৃতিচারণ করে তিনি বলেন, জিল্লুর রহমান ওয়ান-ইলেভেন পরবর্তী দুঃসময়ে আওয়ামী লীগকে নেতৃত্বে দিয়ে সুসংগঠিত করেছেন। ঐক্যবব্ধ রেখেছিলেন। নেত্রী শেখ হাসিনার প্রতি তার ছিল অবিচল আস্থা। দুঃসময়ে তিনি দলের জন্য শক্ত ভূমিকা রেখেছেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech