দুই চারজন ব্যক্তির অপকর্মের দায় সমগ্র যুবলীগ নিতে পারে না: নানক

  23-10-2019 05:27PM

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, যুবলীগের দুই চারজন ব্যক্তির অপকর্মের দায় সমগ্র যুবলীগ নিতে পারে না। যাদের দ্বারা যুবলীগ আজ কলঙ্কিত হয়েছে তাদের বিরুদ্ধে শেখ হাসিনা কঠোর ব্যবস্থা গ্রহণের মধ্যদিয়ে বার্তা দিয়েছেন, অন্যায়কারী যে কোন দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে শেখ রাসেল পৌর অডিটরিয়াম কুড়িগ্রাম এর উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। পরে তিনি নতুন এ অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন।

নানক বলেন, যুবলীগের সম্মেলন আগামী ২৩ নভেম্বর। এ সম্মেলনকে কেন্দ্র করে যুবলীগের চেয়ারম্যানকে অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়া আরও যারা এর সাথে সম্পৃক্ত ছিলো তাদেরকেও অব্যাহতি দিয়ে আগামী সম্মেলনে নতুন নেতৃত্ব প্রতিষ্ঠা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, সাংগাঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য এমএ মতিন, জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ জাফর আলী, যুগ্ম সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, এডভোকেট আব্রাহাম লিংকন প্রমূখ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন