বিএনপি নেতার ওপর আ.লীগ প্রার্থীর কর্মীদের হামলা

  02-05-2024 02:21PM




পিএনএস ডেস্ক: নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যানপ্রার্থী উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন মানিকের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বর্তমানে জাহাঙ্গীর হোসেন মানিক নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার সন্ধ্যায় বাগাতিপাড়া উপজেলার সোনাপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে।

চেয়ারম্যানপ্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিক বলেছেন, নির্বাচনে তার প্রতিপক্ষ প্রার্থী এই আসনের আওয়ামী লীগদলীয় সাবেক এমপি শহিদুল ইসলাম বকুলের বড়ভাই শরিফুল ইসলাম শরীফের কর্মী-সমর্থকরা এ হামলা চালিয়েছেন।

বাজারে অবস্থানকারী ঘটনার প্রত্যক্ষদর্শী দয়ারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম বলেন, মাগরিবের নামাজের পর জাহাঙ্গীর হোসেন মানিক বাজারের লোকজনের সঙ্গে মতবিনিময় করার সময় হঠাৎ করেই শরিফুল ইসলাম শরীফের কর্মী-সমর্থকরা লোহার রড, লাঠি ও চেয়ার তুলে মানিক ও তার কর্মীদের মারপিট শুরু করে।

হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া থানার ওসি নান্নু খান বলেন, খবর পাওয়ার পর পরই আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, চেয়ারম্যানপ্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিকের ওপর হামলা চালিয়েছে অপর চেয়ারম্যানপ্রার্থী শরিফুল ইসলামের লোকজন। হামলার পর পরই হামলাকারীরা পালিয়ে গেছে। জাহাঙ্গীর হোসেন মানিককে তার লোকজন চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেছেন। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এ বিষয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাছুদুর রহমান বলেন, ঘটনাটি কিছু সময় আগে জেনেছি। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিঘ্নকারীদের বিরুদ্ধে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/আনোয়ার



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন