নয়াপল্টনে সমাবেশের অনুমতির বিষয়ে আশাবাদী বিএনপি

  09-05-2024 02:47PM




পিএনএস ডেস্ক: শুক্রবার নয়াপল্টনে পূর্ব ঘোষিত সমাবেশের অনুমতি নিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিএনপির তিন নেতা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ডিএমপি কার্যালয়ে প্রবেশ করেন তারা। তিন সদস্যের ওই প্রতিনিধি দলে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী এবং দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু।

প্রায় পৌনে একঘণ্টা পর বাইরে বেরিয়ে এসে শুক্রবারের সমাবেশের ব্যাপারে পুলিশের মনোভাব পজিটিভ বলে জানান আবদুস সালাম। তিনি বলেন, পুলিশের সঙ্গে আমরা কথা বলেছি। তারা বলেছেন- বিকালের মধ্যে সিদ্ধান্ত জানাবেন। যেহেতু শুক্রবার ট্রাফিক সংক্রান্ত কোনো ইস্যু নেই, তাই আমরা প্রত্যাশা করছি, তাদের সহযোগিতা পাবো।

আবদুস সালাম বলেন, আমরা আগেই এই সমাবেশের ঘোষণা দিয়েছিলাম। তবে তাপপ্রবাহের কারণে সেটি পিছিয়ে আগামীকাল ১০ই মে করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসাসহ নিঃশর্ত মুক্তি, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবীসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এ সমাবেশ ও মিছিল করা হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন