বোনের অত্যচার তামিমের ভালোবাসার কাছে হার মানল

  

পিএনএস ডেস্ক: আজ তামিমের এক অন্ধ বক্তের কাণ্ডে সবাই অবাক। তামিমের প্রতি এই ক্ষুদে ভক্তের তার ভালোবাসা যেন সীমাহীন। তাকে এক নজর দেখার জন্য মিরপুর কাজী পাড়া থেকে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের সামনে এসে দাঁড়িয়ে থাকেন। কখন এক ঝলক তামিমের দেখা পাবেন। কিন্তু এই ভালো বাসার জন্য তাকে দিতে হয় অনেক প্রতিদান। মাঠে আসার জন্য বড় বোনের হাতে খেতে হয় মার। তবে বোনের সেই মার যেন ছোট্ট তামিমের ভালোবাসার কাছে পরাস্ত। হাজার মারলেও কাঁদতে কাঁদতে চলে আসে মিরপুর স্টেডিয়ামে।

তামিম কে এক ঝলক দেখতে পারলে ভুলে যাই সেই মারের ব্যথা।

বাংলাদেশ ও শ্রীলংকার প্রথম টি- টোয়েন্টি ম্যাচে স্টেডিয়ামের সামনে আসে ছোট্ট তামিম। উদ্দেশ্য খেলা দেখা নয় তামিম ইকবালের সাথে দেখা করবে। তবে প্রতিদিন কার মত এই দিনও সেই বোনের হাতে মার খেয়ে অশ্রু ভেজা চোখ মুছতে মুছতে স্টেডিয়াম এর ২ নং গেটের সামনে দাঁড়িয়ে ছিলো।

পরে স্টেডিয়ামে কর্তব্যরত পুলিশের চোখে পড়ে । তারপর পুলিশ তার কাছে জিজ্ঞাসা করেন কেন কাঁদছে? এরপর ছেলেটি সব খুলে বলে। তখন পাশে থাকা খেলা দেখতে আশা দর্শকরা ছেলেটাকে তামিম ইকবালের কাছে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করে। এরপর পুলিশরা ছোট্ট তামিমকে নিয়ে যাই প্রিয় ক্রিকেটার তামিম ইকবালের কাছে।

তামিম এমনিতেই বাচ্চাদের অনেক ভালোবাসেন তারপর আবার তার অন্ধভক্ত কথাটি শুনেই ছেলেটাকে জড়িয়ে ধরেন। আদর করে দেন এবং নিজের একটি জার্ছি উপহার দেন।

আরো মজার ব্যাপার হলো তামিম ঐ ছেলের বাসার নাম্বার নিয়ে বাসাতে ফোন দিয়ে অকে যাতে আর না মারা হয় তার জন্য অনুরোধ করেন।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech