অবাক করা গোলে চমক দেখালো মেয়েরা (ভিডিওসহ)

  

পিএনএস ডেস্ক : ভুটানের বিপক্ষে আনুচিং মগিনির গোলটি মুগ্ধ করেছে সবাইকে। অনূর্ধ্ব-১৫ মেয়েরা প্রায় প্রতি ম্যাচেই দর্শকদের উপহার দিচ্ছে অসাধারণ সব গোল।

গতকাল সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবলে ভুটানকে ৫-০ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশের মেয়েরা। মেয়েদের করা ৫ গোলের মধ্যে কোনটি বেশি আকর্ষণীয়? এ প্রশ্নে অনেকেই দ্বিধায় পড়ে যেতে পারেন। তবে স্ট্রাইকার আনুচিং মগিনির পা থেকে আসা দ্বিতীয় গোলটি একটু আলাদা করেই চোখে পড়বে সবার। ম্যাচের ৩৮ মিনিটে বক্সের বাইরে থেকে সাইড ভলিতে করা আনুচিংয়ের গোল নিঃসন্দেহে ভুটান-ম্যাচে বাংলাদেশি মেয়েদের সেরা গোল।

কেমন ছিল স্ট্রাইকার আনুচিংয়ের গোলটি? বাম প্রান্ত থেকে লেফটব্যাক নিলুফা ইয়াসমিনের ক্রস ভুটানের ডিফেন্ডার ক্লিয়ার করেছিল কিন্তু ফিরতে বলে পেনাল্টি আর্কের ওপর থেকেই দুর্দান্ত সাইড ভলিতে ভুটানি গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জালে জড়িয়ে দেয় আনুচিং। টুর্নামেন্টে গতকালই প্রথম গোলের খাতা খুলেছে খাগড়াছড়ির এই মেয়ে।

আনুচিংয়ের আগে আরও একটি দুর্দান্ত গোল করে গতকাল ভুটানের রক্ষণ ভেঙেছিল তারই তিন মিনিটের যমজ বড় বোন আনাই মগিনি। রাইটব্যাক পজিশনে খেললেও দুর্দান্ত ওভার ল্যাপ করে আক্রমণে বাড়তি রসদ জোগাতে জুড়ি নেই তার। গতকাল তো দুর্দান্ত একটি গোলও করল। প্রায় ২৫ গজ দূর থেকে দূরপাল্লার শটে গোলটি করেছে এই ডিফেন্ডার। অবাক করার বিষয় হলেও পাকিস্তানের বিপক্ষে ১৪-০ গোলের জয়ের ম্যাচে জোড়া গোল করেছিল সে। ভাবা যায় ডিফেন্ডার হয়েও তিন ম্যাচে তিন গোল! এই দলে যে সবাই গোল করতে পারে, সেটিই আনাই প্রমাণ করেছে।

কাল টুর্নামেন্টের ফাইনালে এমন একটি-দুটি গোলই গড়ে দেবে ম্যাচের ভাগ্য। ভারতের বিপক্ষে অনূর্ধ্ব-১৫ মেয়েরা প্রস্তুত তো!



পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech