দেখি পরের বিপিএলে দল পাই কিনা : মাশরাফি

  

পিএনএস ডেস্ক : বঙ্গবন্ধু বিপিএল থেকে আজ বিদায় হয়ে গেল মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন ঢাকা প্লাটুনের। এর আগে গতকাল বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার খবরও এসেছে। তারপরেও খেলা চালিয়ে যেতে চান দেশের সফলতম অধিনায়ক। জাতীয় হলে সুযোগ হলে হলো, না হলে নাই। কিন্তু ঘরোয়া ক্রিকেটটা চালিয়ে যেতে চান তিনি। এমনকী বিপিএলের পরবর্তী আসর নিয়েও তার স্বপ্ন আছে। সুযোগ পেলে আগামীতেও খেলতে রাজী মাশরাফি।

আন্তর্জাতিক ক্রিকেট তো বটেই, চার শিরোপা জিতে বিপিএলেরও সফলতম অধিনায়কের নাম মাশরাফি। বিপিএল শেষ হয়েছে, তাই তিনি এখন প্রস্তুতি নেবেন ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) নতুন আসরে খেলার। আজ এলিমিনেটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৭ উইকেটে হারের পর সাংবাদিকদের মুখোমুখি হন ম্যাশ। পরের আসরে কি দেখে যাবে- এমন প্রশ্নের জবাবে বলেন, 'যদি দল পাই, ইনশাল্লাহ। দেখি নিলামে দল পাই কি না।'

উল্লেখ্য, এবারের বিপিএল নিলামের শেষের দিকে পেয়েছেন মাশরাফি। প্রথমদিকে কোনো দলই তাকে নিয়ে আগ্রহ দেখায়নি। দেশি ক্রিকেটারদের মধ্যে অষ্টম ধাপে তাকে দলে নেয় ঢাকা প্লাটুন। নেতৃত্বগুণের কারণে অধিনায়ক করা হয় তাকেই। গত ম্যাচে ফিল্ডিংয়ের সময় হাত ফেটে গিয়েছিল মাশরাফির। ১৪ সেলাই নিয়ে আজ নেমেছিলেন মাঠে। কিন্তু দলের ব্যাটসম্যানদের বাজে ব্যাটিংয়ে তার স্বপ্ন পূরণ হয়নি। জাতীয় দলে খেলছেন না, আবার অবসরও নেননি। তবে আজও তিনি বলেছেন, ক্রিকেটটা চালিয়ে যেতে চান।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন