আবারও পয়েন্ট হারালো বার্সা

  

পিএনএস ডেস্ক : সেভিয়ার বিপক্ষে পয়েন্ট হারিয়ে রিয়াল মাদ্রিদের নিচে পড়ে যায় বার্সেলোনা। গোল ব্যবধানে এগিয়ে থাকলেও রিয়ালের সঙ্গে মুখোমুখি লড়াইয়ে হারের কারণে পিছিয়ে যায় বার্সা। শিরোপার লড়াইটা তারপরও জমাট ছিল। কিন্তু সেল্টা ভিগোর বিপক্ষে আবার পয়েন্ট হারাল বার্সা।

শনিবার সেল্টার মাঠে ২-২ গোলের সমতা করেছে কাতালানরা। তাতেই শিরোপার পথ পরিষ্কার হয়ে গেছে রিয়ালের। শেষ সাত ম্যাচে রিয়াল জিতলে সমীকরণ ছাড়াই পয়েন্ট ব্যবধানে শিরোপা উঠবে তাদের হাতে।

ম্যাচের নায়ক হতে পারতেন ইনজুরি থেকে ছন্দে ফেরা লুইস সুয়ারেজ। জোড়া গোল করেছেন তিনি। দুটি গোলই দারুণ। কিন্তু সেল্টা ভিগোর স্প্যানিশ স্ট্রাইকার ডিয়াগো আসপাসের শেষ সময়ে অসাধারণ এক গোল ম্লান হয়ে গেছেন সুয়ারেজ। বিবর্ণ হয়ে গেছেন মেসিও।


ম্যাচের ২০ মিনিটে বক্সের ঠিক বাইরে থেকে মেসির নেওয়া দারুণ এক ফ্রি কিকে হেড করে গোল করেন সুয়ারেজ। ওই গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে কিকে সেতিয়েনের শীষ্যরা। এরপর দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে গোল করেন সেল্টার সেমোলভ। তাকে দিয়ে গোল করান আসপাস।

এরপর ৬৭ মিনিটে আবার দলকে এগিয়ে নেন সুয়ারেজ। কিন্তু ৮৮ মিনিটে আসপাস চোখে লেগে থাকার মতো ফ্রি কিক নিয়ে গোল করেন। শিরোপা থেকে ছিটকে দেন বার্সকে। এই সমতায় এক পয়েন্ট পেয়ে ৩২ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে রিয়ালের থেকে এক পয়েন্ট এগিয়ে আছে বার্সা। পরের ম্যাচে রিয়াল পূর্ণ পয়েন্ট পেলে দুই পয়েন্ট এগিয়ে যাবে তারা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন