কুমিল্লায় শিশু ভাতা দেয়ার কথা বলে শিশু চুরি

  13-02-2018 08:50PM

পিএনএস, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের পরিকোট গ্রাম থেকে ৩ মাস বয়সী এক শিশু চুরির অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার সময় এ ঘটনা ঘটে। ওই শিশুর নাম মো. আবদুল্লাহ। সে ওই গ্রামের নুরুল আমিনের ছেলে। এ ঘটনায় আজ (১৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় শিশুটির চাচা রফিকুল ইসলাম বাদী হয়ে নাঙ্গলকোট থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) দায়ের করেছেন।

শিশুটির মা তানিয়া জানান, চৌদ্দগ্রাম উপজেলার ছাতিয়ানি গ্রামের ফটিক মিয়ার মেয়ে খুকি বেগম (৩০) আমাদের বাড়ীতে এসে বলে বর্তমানে সরকারীভাবে শিশু ভাতা দেয়া হয়। আমি আপনাকে শিশু ভাতার ব্যবস্থা করে দিব। এরপর খুকি বেগম আমাকে বাঙ্গড্ডা বাজারের পালকী ষ্টুডিওতে ফটো তোলার জন্য নিয়ে যায়। এসময় তিনি আমাকে ষ্টুডিওর ভিতরে ঢুকিয়ে বলেন আপনী ফটো তোলেন আমি বাহিরে আপনার শিশুকে নিয়ে অপেক্ষা করছি। পরবর্তীতে আমি ফটো তোলার পর ষ্টুডিওর বাহিরে এসে দেখি সে আমার সন্তানকে নিয়ে পালিয়ে গেছে। পরে বিভিন্নস্থানে খুঁজেও তাকে আর পাওয়া যায়নি।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মো. আশ্রাফুল ইসলাম বলেন, এ ঘটনায় শিশুটির চাচা রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় একটি জিডি দায়ের করেছেন। আমরা শিশুটিকে উদ্ধারে তৎপরা চালিয়ে যাচ্ছি। আশা করি খুব দ্রুত তাঁকে উদ্ধার করতে পারবো।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন