বরিশালে বিএনপির অনশন কর্মসূচি পালন - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

বরিশালে বিএনপির অনশন কর্মসূচি পালন

  

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশালে বিএনপি’র অনশন কর্মসূচি পালন কালে কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার সুচনা বক্তব্যতে বলেছেন অবৈধ আওয়ামীলীগ সরকার পুলিশ দিয়ে বিএনপি নেতা-কর্মীদের অত্যাচার নির্যাতন করে বেশীদিন ক্ষমতায় টিকে থাকতে পারবেনা।

বিএনপিকে জেল জুলুমের ভয় দেখিয়ে কোন লাভ হবেনা। সারা দেশে বিএনপিকে দমিয়ে রাখা যাবেনা। একজন জেলে গেলে শত শত বেড় হয়ে আসবে। সশ্রস্ত্র সংগ্রামের মাধ্যমে অর্জিত বাংলাদেশ আজ গনতন্ত্রহীন থাকতে পারেনা। আমরা বেগম খালেদা জিয়ার এই রাজনৈতিক ত্যাগের মাধ্যমে গনতন্ত্র উদ্বার করা হবে। সরোয়ার আরো নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন আন্দোলন-সংগ্রাম ছাড়া কোন দেশ চলেনা তাই বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপক্ষ নির্বাচন দাবীর আন্দোলনে সকলকে ঐক্যবদ্ব ভাবে রাজপথে প্রস্তুত থাকার কথা বলেন।

বুধবার সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত নগরের সদর রোড দলীয় কার্যলয় বেগম খালেদা জিয়া ও সিনিয়র মহাসচিব তারেক রহমান সহ সকল নেতা-কর্মীদের বিরুদ্বে মিথ্যা সাজানো মামলায় কারাদন্ড দেয়ার প্রতিবাদে বিএনপি সহ সকল অঙ্গ সংগঠন নফল রোজা রেখে অনশন কর্মসূচি পালন করছেন।

কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে অনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ এ্যাড.বিলকিস আক্তার শিরিন,বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য ও উত্তর জেলা বিএনপি সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ,বরিশাল দক্ষিন জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, সাধারন সম্পাদক এ্যাড.আবুল কালাম শাহিনসহ বিএনপির অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের অর্ধা শতাধিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনশন অনুষ্ঠান সঞ্চলনা করেন বরিশাল মহানহগর সহ-সভপতি এ্যাড,আকতার হোসেন মেবুল,কোতয়ালী বিএনপি সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু ও যুবদল নেতা সাজ্জাদ হোসেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech