বাগেরহাটে মোংলা বন্দরে কাস্টমের শুল্কায়ন কার্যক্রমের উদ্বোধন - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

বাগেরহাটে মোংলা বন্দরে কাস্টমের শুল্কায়ন কার্যক্রমের উদ্বোধন

  

পিএনএস, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোংলা বন্দরে কাস্টমের শুল্কায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রবিবার বন্দর কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে এ কার্যক্রমের উদ্বোধন করেছেন সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী, সাবেক খুলনা সিটি মেয়র, মোংলা-রামপালের (বাগেরহাট-৩) সাবেক সংসদ সদস্য এবং বর্তমান খুলনা সিটি মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

মোংলা কাস্টম হাউসের কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মোংলা বন্দর কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মেম্বর (অপারেশন) আবদুল বাতেন মিয়া, মেম্বর (উন্নয়ন ও প্রকৌশল) আলতাফ হোসেন, নৌ বাহিনী খুলনার কমডোর কমান্ডিং এম সামসুল আলমসহ বারভিডা, সিএন্ডএফ এজেন্ট, শিপিং এজেন্ট, খুলনা ও বাগেরহাট চেম্বারের নেতৃবৃন্দরা। অনুষ্ঠানে বক্তারা বলেন, বন্দর প্রতিষ্ঠার পর থেকেই মোংলা কাস্টম হাউস খুলনার খালিশপুরে গড়ে উঠে।

মোংলা থেকে ৪০ কিলোমিটার দূরে কাস্টম হাউস হওয়াতে ব্যবসায়ীদের যাতায়াতে সময় নষ্টসহ নানা ধরণের ভোগান্তী পোহাতে হতো। ব্যবসায়ীদের দাবীর প্রেক্ষিতে অবশেষে কাস্টম হাউসের কার্যক্রম মোংলা বন্দরে শুরু হওয়াতে সকলেই সন্তোষ প্রকাশ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech