তানোরে ভূমি সেবায় মাইকিং

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : জেলার তানোর উপজেলায় ‘ভূমিসেবা সপ্তাহ ২০১৮’ উপলক্ষে মাইকিং করা হয়েছে।

শনিবার দিনব্যাপী উপজেলা ভূমি অফিসের উদ্যোগে এই মাইকিং করা হয়। মাইকিং এ বলা হয়েছে, ‘সুপ্রিয় এলাকাবাসী আসসালামু আলাইকুম/নমস্কার। সুখবর ! সুখবর!! সুখবর!!! আগামী রবিবার ভূমি সপ্তাহ উপলক্ষে সাত দিন ব্যাপি ভূমি সেবা দেয়া হবে। স্থান: উপজেলা ভূমি অফিস।’

ভূমিসেবার এমন ব্যতিক্রমী মাইকিং শুনে অনেকে অবাক হয়েছেন। প্রত্যক্ষদর্শি তানোর পৌর এলাকার আকচা গ্রামের কৃষক বিশ্বজিৎ কুমার চৌধুরী মাইকিং শুনে জানিয়েছেন, যেখানে সেবা পেতে ভোগান্তি পোহাতে হয় সেখানে এমন উন্মুক্ত মাইকিং করে সেবা প্রদান সত্যিই চমৎকার উদ্যোগ।

আরেকজন পৌর এলাকার গুবিরপাড়া গ্রামের কৃষক মো: রমজান আলী জানান, ভূমি অফিসে সেবা দেয়ার জন্য মাইকিং আমি এর আগে কখনও শুনিনি। যদি সেবার মান ভালো হয় তাহলে খুব ভালো উদ্যোগ আর যদি আগের মতো দুর্ভোগ হয় তাহলে কোন লাভ নাই।

এ নিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আব্দুল্যাহ আল মামুন জানান, ভূমি মন্ত্রণালয়ের আয়োজনে এই ভূমি সপ্তাহ পালন করা হচ্ছে। তবে স্থানীয় জনসাধারণকে ভূমিসেবা দেয়া হবে তা জানান দিতেই মাইকিং এর উদ্যোগ নেয়া হয়েছে। সাতদিন ব্যাপি এই ভূমি সেবার মাধ্যমে তৎক্ষাণিক ভূমি সংক্রান্ত সাম্ভাব্য প্রতিকার ও গণ শুনানী অনুষ্ঠিত হবে। ভূমি অফিসকে ই-সেবার পাশাপাশি, হয়রানি ও দুর্নীতিমুক্ত ভূমিসেবা দিতে আমরা নিরন্তন কাজ করে যাচ্ছি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech