ঈদের আনন্দে গাজীপুরের দুই মেয়র প্রার্থী

  

পিএনএস ডেস্ক: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের প্রধান প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থী আওয়ামী লীগের মো. জাহাঙ্গীর আলম ও বিএনপির হাসান উদ্দিন সরকার ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

হাসান উদ্দিন সরকার শনিবার ঈদের নামাজ আদায় করেন টঙ্গী পাইল স্কুল অ্যান্ড কলেজ মাঠে। আর জাহাঙ্গীর আলম নামাজ আদায় করেন গাজীপুর জেলা শহরে রাজবাড়ি ময়দানে। নামাজ শেষে টঙ্গী বাজার এলাকায় এক ছাত্রলীগ নেতার বাবার জানাজায় শরিক হন দুই মেয়র প্রার্থীসহ দুই রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। জানাজার আগে প্রধান প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থী কোলাকুলি ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

পরে তারা তাদের বাসভবনে ফিরে গিয়ে বিভিন্ন ওয়ার্ড থেকে আসা নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় প্রার্থীরা আসন্ন ২৬ জুন নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান।

এদিকে ২৬ জুনের নির্বাচনকে সামনে রেখে গাজীপুরে এবার অন্যরকম ঈদের আমেজ বিরাজ করছে সর্বত্র। প্রায় প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা সমবেত মুসল্লিদের উদ্দেশ্যে তাদের জন্য দোয়া কামনা করেছেন। প্রার্থীরা তাদের কর্মী সমর্থকদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করছেন। নির্বাচন সংক্রান্ত শলাপরামর্শ নিচ্ছেন।

নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক পবিত্র ঈদুল ফিতরের ১০ দিন পর ২৬ জুন গাজীপুর সিটি নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

এর আগে গত ১৫ মে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠানের কথা ছিল। নির্বাচনের কয়েকদিন আগে সীমানা সংক্রান্ত জটিলতায় হাইকোর্টে রিট হলে আদালতের নির্দেশে নির্বাচন স্থগিত হয়ে যায়। পরবর্তীতে দুই মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার ও জাহাঙ্গীর আলম এবং নির্বাচন কমিশন এ রায়ের বিরুদ্ধে আপিল করলে আপিল বিভাগ নির্বাচনের স্থগিতাদেশ তুলে দেন। ফলে নির্বাচন কমিশন ২৬ জুন নির্বাচনের ভোটগ্রহণের নতুন তারিখ নির্ধারণ করে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech