চকরিয়ায় বজ্রপাতে নিহত ১, আহত ৫

  

পিএনএস ডেস্ক: কক্সবাজারের চকরিয়ায় বজ্রপাতে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নারীসহ আরও পাঁচজন। আহতদের মধ্যে গুরুতর আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সন্ধ্যার দিকে কোনাখালী ইউনিয়নের পূর্বপাড়ার রাবারড্যাম সংলগ্ন এলাকায় এ বজ্রপাতের ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহত মো. ইকবাল হোসেন (১৮) কোনাখালী ইউনিয়নের পুরিত্যাখালী মধ্যমপাড়া এলাকার মো. এলাহদাদের ছেলে। স্থানীয় ইউপি সদস্য কলিমউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কোনাখালী ইউনিয়নের পূর্বপাড়া এলাকার রাস্তা দিয়ে যাচ্ছিলেন কয়েকজন নারী-পুরুষ। এ সময় হঠাৎ বজ্রপাত হলে তারা দ্রুত স্থানীয় একটি দোকানের পাশে আশ্রয় নেন। সে জায়গায় বজ্রপাতে ইকবালের মৃত্যু ঘটে। নারীসহ আরও পাঁচজন আহত হন।

আহতরা হলেন, কোনাখালী ইউনিয়নের পূর্বপাড়া এলাকার ছরওয়ার আলম (৩০) ও একই এলাকার স্থানীয় দোকানদার আবুল কালাম (৩৫), ঘটনায় আহত নারীসহ তিনজনের বাড়ি পেকুয়া উপজেলায় হওয়ায় তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। তবে গুরুতর আহত দুই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার বলেন, বজ্রপাতে নিহত যুবকের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে পরিবারের কাছে নেয়া হয়েছে। আহত ব্যক্তিদের খোঁজ-খবর নেয়া হচ্ছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech