সুবর্ণচরে সিএনজি-ট্রাক্টর সংঘর্ষে নিহত ১

  

পিএনএস ডেস্ক: নোয়াখালীর সুবর্ণচরে নিষিদ্ধ ট্রাক্টর (কুত্তার ট্রাক) ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. কামাল হোসেন (৬০) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন।

এ দুর্ঘটনায় ২২দিন বয়সী এক শিশুসহ আরও ৪জন সিএনজি যাত্রী গুরুত্বর আহত হয়েছেন। এদের মধ্যে মারাত্মকভাবে আহত ৪ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। আহত একজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

রোববার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চর জুবলি ইউনিয়নের বৈরাগী রাস্তার মাথা সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় জানায়, ট্রাক্টরের ড্রাইভার এ সময় পালিয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় নোয়াখালীর জেলা শহর মাইজদী থেকে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা হাতিয়ার নলের চর আসার পথে সুবর্ণচর উপজেলার চর জুবলি ইউনিয়নের বৈরাগী রাস্তার মাথা সড়কে বিপরীত দিকে থেকে আসা দিক থেকে আসা একটি নিষিদ্ধ ট্রাক্টর (কুত্তার ট্রাক্টর) হঠাৎ রং সাইডে ঢুকে পড়লে যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন সিএনজি যাত্রী মারা যায়। নিহত কামাল হোসেন সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের বাটিরটেক গ্রামের মৃত গোলাম মাওলার ছেলে।

আহতরা হচ্ছেন, হাতিয়া নলের চর গ্রামের নুর ইসলাম (৩০), নুর ইসলামের স্ত্রী ইয়াসনুর (২৪), নলের চর গ্রামের আবুল কালামের ছেলে বাবলু (২৮), ২২ দিন বয়সী শিশু ইয়াসিন আরাফাত।

সুবর্ণচর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.ইব্রাহীম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech