সিরাজগঞ্জে ধর্ষকের যাবজ্জীবন

  

পিএনএস ডেস্ক : সিরাজগঞ্জে শিশু ধর্ষণের দায়ে মো. লাভলু (৪৮) নামে এক বাবুর্চিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে এক লাখ টাকা জরিমানাও করা হয়েছে তাকে। এছাড়াও সাজাপ্রাপ্ত ব্যক্তির স্থাবর-অস্থাবর সম্পত্তি বিক্রি করে ক্ষতিপূরণ হিসেবে নির্যাতিতা শিশুকে আদায় করে দেয়ার জন্য সিরাজগঞ্জ জেলা প্রশাসককে নির্দেশ দেয়া হয়েছে।

আজ সকাল সাড়ে ১১ টার দিকে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মো. নাজির আসামির উপস্থিতিতে এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত লাভলু সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর মহল্লার বাসিন্দা।

আদালতের এপিপি এডভোকেট আনোয়ার পারভেজ লিমন মামলার বরাদ দিয়ে জানান, সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর মহল্লার ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী ২০১৮ সালের ১০ই মে বিকালে বাদাম কেনার জন্য কলিম উদ্দিনের দোকানে যাচ্ছিলো। পথিমধ্যে লাভলু বাবুর্চির বাড়ির কাছে এলে লাভলু তাকে হাত ধরে টেনে নিজের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে এ কথা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায় শিশুকে।

এর ৭-৮ দিন পর লাভলুর বাড়ির সামনে ফল কুড়োতে গেলে একইভাবে আবারও ধর্ষণ করে এবং ভয়ভীতি দেখায়।

প্রায় তিনমাস পর শিশুটি গর্ভধারণ করলে বিষয়টি টের পায় স্বজনরা। পরে শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করেন। মামলার স্বাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে বিচারক আজ এই রায় দেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech