চেয়ারম্যানের মোটরসাইকেল কেড়ে নিল মেম্বার!

  

পিএনএস ডেস্ক : শেরপুরের শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানা ছিনতাইয়ের কবলে পড়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার শ্রীবরদী হতে ভাযাডাঙ্গা সড়কের কন্টিপাড়া নির্মাধীন ব্রিজে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ওই ইউপি সদস্য বিল্লার হোসেনের বাড়ি থেকে ছিনতাই করা মোটরসাইকেল উদ্ধার করেছে।

ইউপি চেয়ারম্যান মাসুদ রানা অভিযোগ, একই ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য (মেম্বার) বিল্লাল হোসেন ও তার কয়েকজন সহযোগী মিলে পরিকল্পিতভাবে অস্ত্রের মুখে পথরোধ করে তার কাছ থেকে দেড় লাখ টাকা এবং একটি মোটরসাইকেল ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেছেন।

ইউপি চেয়ারম্যান মাসুদ রানা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে তিনি শ্রীবরদী সদর বাজার থেকে বাড়ি ফেরার পথে কন্টিপাড়া নির্মাধীন ব্রিজের কাছে এলে মেম্বার বিল্লার হোসেন এবং তার কয়েকজন সহযোগী ধারালো অস্ত্র নিয়ে তার পথরোধ করে। এ সময় তার পকেটে থাকা দেড় লাখ টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়।

ঘটনার সময় সামনের পড়েন শ্রীবরদী পৌর শহরের ঠিকাদর আবু বক্কর ওরফে মিস্টার মিয়। তিনি বলেন, ইউপি সদস্য বিল্লার হোসেন তার মোটরসাইকেল ও টাকা ছিনিয়ে নেয়। এ সময় তার সাথে বাকবিতণ্ডাও হয়। এ ব্যাপারে রাতে থানায় জানালে পুলিশ অভিযান চালিয়ে ইউপি সদস্য বিল্লার হোসেনের বাড়ি থেকে মোটরসাইকেল উদ্ধার করে। তবে এই ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।

মোটরসাইকেল উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ব্যাপারে অভিযোগ পেলে দ্রুত তদন্ত করে প্রয়োজনীয ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech