জরুরী সেবা দিচ্ছে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি

  

পিএনএস, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি : বাংলাদেশে মৌলিক চাহিদাগুলোর অন্যতম বিদ্যুৎ। প্রতিকুল আবহাওয়া ও করোনা ভাইরাসের মতো প্রাণঘাতি মহামারি চলাকালীন সময়ে ও থেমে নেই পল্লীবিদ্যুৎ সমিতির কর্মকর্তা/ কর্মচারীদের কার্যক্রম। বিশেষ করে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি ১ এর কচুয়া জোনাল অফিসের লাইনম্যানগণ জীবনবাজী রেখে কাজ করছেন গ্রাহক সেবার্থে।

২৯ মার্চ দুপুরে কচুয়া উপজেলার গোহাট উত্তর ইউনিয়নের বুরগী হাজী বাড়ি সংলগ্ন খুঁটিতে ১টি নষ্ট ট্রান্সমিটার পরিবর্তন শেষে লাইন টেকনিশিয়ান মোঃ শাহআলম বলেন,বর্তমানে একদিকে চৈত্রের খরতাপে জনজীবন বিপর্যস্ত অপরদিকে করোনা ভাইরাসের মতো মহামারির ভয়ে মানুষ আতংকে দিন কাটাচ্ছে এই সময়ে ট্রান্সফরমার নষ্ট হওয়ায় গ্রাহক ভোগান্তি এড়াতে ডিজিিএম মোঃ জাহাঙ্গীর আলম স্যারের নির্দেশে জরুরী ভিত্তিতে বিনা খরছে টান্সফরমার পরিবর্তন করে দিয়ে প্রায় ২০ জন গ্রাহকের সমস্যা সমাধান করিতে সক্ষম হয়েছি।

গ্রাহক পক্ষের একজন মোঃ টিটু বলেন, যখন দেশে মহামারী চলছে এই ক্রান্তিলগ্নে ট্রান্সমিটার নষ্ট হওয়ার সাথে সাথে পরিবর্তন করে দেওয়ায় পল্লীবিদ্যুৎ সমিতির সকলকে সাধুবাদ জানাই। তিনি আরো বলেন, বাংলাদেশে সেবামুলক যে প্রতিষ্ঠান গুলো আছে বিনা তদবীরে একমাত্র পল্লীবিদ্যুৎ সমিতি ছাড়া অন্যকোন প্রতিষ্ঠান এতো দ্রুত সেবা দিবে কিনা আমার সন্দেহ আছে।

এ বিষয়ে কচুয়া জোনাল অফিসের ডিজিএম মোঃ জাহাঙ্গীর আলম বলেন,করোনা ভাইরাস নামক মহামারীর সময়েও গ্রাহক কোন সমস্যার কথা জানালে আমরা তাৎক্ষনিক সমস্যা সমাধানের জন্য ২৪ ঘন্টা জরুরী বিভাগ খোলা রাখা রেখেছি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন