সিলেটে সড়কের পাশে ছাত্রলীগ নেতার রক্তাক্ত মরদেহ

  27-03-2021 05:01PM

পিএনএস ডেস্ক : সিলেটের দক্ষিণ সুরমায় সড়কের পাশ থেকে তাজগীর আহমদ (২৩) নামে এক ছাত্রলীগ নেতার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ মার্চ) সকাল ৮টার দিকে সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়কের দক্ষিণ সুরমাস্থ মোল্লারগাঁও এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা সকালে ৯৯৯ নাম্বারে কল করলে পুলিশ লাশটি উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতালে মর্গে পাঠান।

নিহত তাজগীর আহমদ বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও বিশ্বনাথ থানার কেশবপুর গৌরিশঙ্কর গ্রামের মকবুল আহমদের ছেলে।

এ সময় মরদেহের পাশ থেকে দুমড়ানো-মুচড়ানো অবস্থায় একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। উদ্ধার করা মোটরসাইকেলটির নম্বর সিলেট হ-১৪-১৬৭৬।

নিহত তাজকির আহমদের মামা ডা. শাহনুর হোসাইন জানান, তাজকির শুক্রবার সন্ধা পর্যন্ত লামাকাজি বাজারে ছিল এবং রাত ১১টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। শনিবার সকালে আমরা তার মৃত্যুর খবর পেয়েছি।

তার ধারণা, তাজকিরকে কেউ হত্যা করেছে। তিনি দক্ষিণ সুমরা থানায় হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, নিহত যুবকের পকেটে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। সেখান থেকেই তার পরিচয় জানা যায়। মরদেহের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং মুখ থেঁতলে গেছে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন