হবিগঞ্জে যুবকের ভাসমান লাশ উদ্ধার

  18-03-2024 04:57PM

পিএনএস ডেস্ক: হবিগঞ্জের মাধবপুরে সোনাই নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবক বুলবুল আহমেদ হৃদয়ের (২০) মরদেহ ৪দিন পর ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে স্থানীয় লোকজন ভাসমান একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। বুলবুল আহমেদ হৃদয় উপজেরার চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামের আইয়ুব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে বুলবুল আহমেদ হৃদয় সোনাই নদীতে মাছ ধরতে যায়। সন্ধ্যা গড়িয়ে রাত পেরিয়ে গেলেও সে আর বাড়ি ফিরেনি। আর এতে করে পরিবারের লোকজন উৎকন্ঠিত হয়ে এলাকায় বুলবুলের নিখোঁজ হওয়ার বিষয়ে মাইকিং করে। পরে বুলবুলকে কোথাও খুঁজে না পেয়ে ওইদিন রাতেই এ ব্যাপারে মাধবপুর থানায় জিডি করা হয়। নিখোঁজের ৪ দিন পর সোমবার স্থানীয় লোকজন বুলবুলের ভাসমান মরদেহ নদীতে দেখতে পায়। খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফাসহ একদল পুলিশ মরদেহ উদ্ধার করেন।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে মরদেহের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন