স্কুলছাত্রীকে জোর করে চুমু দিয়ে তরুণ গ্রেপ্তার

  18-03-2024 11:46PM

পিএনএস ডেস্ক : দিনাজপুরে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে জোর করে চুমু দিয়ে গ্রেপ্তার হয়েছেন সাখাওয়াত হোসেন (২০) নামের এক তরুণ।

রোববার (১৭ মার্চ) সকাল পৌনে ৯ টার দিকে শহরের কালিতলা এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, গ্রেপ্তার সাখাওয়াত শহরের বালুয়াডাঙ্গা মহল্লার আরিফুল ইসলাম মিন্টুর ছেলে। রংপুরের একটি হাফিজিয়া মাদ্রাসায় লেখাপড়া করে তিনি। রোববার ওই ছাত্রী স্কুল ড্রেস পরা অবস্থায় স্কুল সংলগ্ন চাচাতো বোনের বাড়িতে যাচ্ছিল। তাকে অনুসরণ করে জোর জবরদস্তি জাপটে ধরে চুমু দেওয়ার চেষ্টা করেছিল ওই মাদ্রাসাছাত্র। এসময় তার নখের আচড়ে ছাত্রীর গালে ক্ষত দেখা দেয়। তার চিৎকার শুনে যুবকটি পালিয়ে যাচ্ছিল। সিসিটিভিতে ঘটনার ওই দৃশ্য দেখতে পেয়ে তাকে ধাওয়া দিয়ে আটক করে স্থানীয়রা পুলিশে তুলে দেয়। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে পুলিশ সাখাওয়াতকে গ্রেপ্তার করে।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, এ ঘটনায় ওই মাদ্রাসাছাত্রের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ছাত্রীর বাবা। তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তবে সাখাওয়াত হোসেনের পরিবার দাবি করেছেন, সে কিছুটা মানসিক রোগী। বর্তমানে সে চিকিৎসাধীন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন