অটো রিকশা ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ১

  18-04-2024 09:06PM

পিএনএস ডেস্ক: নাটোরে যাত্রী বেশ ধারণ করে হাতুড়ি দিয়ে রিকশা চালকের মাথায় আঘাত করে রিকশা ছিনতাইয়ের পৃথক দুটি ঘটনায় সবুজ হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে নাটোর শহরের বড় হরিশপুর এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সবুজ হোসেন একই এলাকার রমজান আলীর ছেলে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন নাটোর সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান।

প্রেস ব্রিফিংয়ে ওসি মিজানুর রহমান মামলার বরাত দিয়ে জানান, গত ১২ এপ্রিল নাটোর শহরতলীর বেজপাড়া এলাকার বাসিন্দা রাব্বেল নামে এক অটো রিকশা চালক বিকালে ভাড়া খাটার জন্য নাটোর শহরের উদ্দেশ্যে বের হন। পরে সবুজ ও নাটোর জেলা সদরের দুর্গাবাহারপুর গ্রামের মহরম আলীর ছেলে শরিফ হোসেন উভয়ে মিলে রাব্বেলের অটো রিকশা ভাড়া করে সদর উপজেলার ধলাট এলাকার দিকে যাত্রা করে। তারা জয়নগর এলাকায় পৌঁছালে সবুজ হোসেন চালক রাব্বেলের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে ও শরিফ রাব্বেলের পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে রিকশা ছিনতাই করে পালিয়ে যায়। এই ঘটনায় রাব্বেলের মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে তদন্ত শুরু করে পুলিশ। পরে বৃহস্পতিবার গভীর রাতে নাটোর শহরের বড় হরিশপুর এলাকার নিজ বাসা থেকে সবুজকে গ্রেফতার ও ছিনতাই হওয়া দুইটি অটো রিকশা উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে গত ২৮ ফেব্রুয়ারি নাটোর সদরের জাঠিয়ান গ্রামে একজন বয়স্ক রিকশাওয়ালাকে একইভাবে মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে রিকশা ছিনতাই করে সবুজ। সবুজের বিরুদ্ধে থানায় একাধিক মামলা চলমান রয়েছে বলেও জানান ওসি মিজানুর রহমান।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন