সংঘবদ্ধ ধর্ষণের পর ভিডিও ধারণ করে গৃহবধূকে হত্যার হুমকি

  02-05-2024 09:34PM

পিএনএস ডেস্ক: ঝিনাইদহের শৈলকুপায় এক গৃহবধূকে (২১) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এমনকি ঘটনার বিষয়ে কাউকে বললে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়াসহ প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন ওই গৃহবধূ।

গত মাসের মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার (১ মে) দুপুরে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে ২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩ থেকে ৪ জনকে আসামি করে মামলা করেছেন।

মামলার এজাহারে জানা যায়, ওই গৃহবধূকে উপজেলার একটি গ্রামের টিটন বিশ্বাস (৩৩) এবং আরেকটি গ্রামের শওকত শেখ (৩৫) প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করত। প্রায়ই তারা বাড়ির পাশে ওঁৎ পেতে থাকত। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হলে শওকত ও টিটন তাকে মুখ চেপে বাড়ির পাশের মেহগনি বাগানে নিয়ে যায়। সেখানে আগে থেকে আরো ৩ থেকে ৪ জন মুখ বাঁধা ব্যক্তি ছিলেন। টিটনসহ তারা হাত-পা, মুখ চেপে ধরে রাখে এবং শওকত তাকে ধর্ষণ করে। সে সময় টিটন মোবাইলে ঘটনার ভিডিও ধারণ করেন।

এজাহারে আরো উল্লেখ করা হয়, এ ঘটনা কাউকে বললে মোবাইলে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে এবং ওই গৃহবধূকে প্রাণনাশের হুমকিও দেওয়া হয়।

তবে টিটনের স্ত্রী সাথী খাতুনের দাবি, শিশুদের নিয়ে দুই পরিবারের দ্বন্দ্বে তার স্বামীকে ফাঁসাতে ওই গৃহবধূ মিথ্যা নাটক সাজিয়েছেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম চৌধুরী জানান, বুধবার দুুপুরে ওই গৃহবধূ বাদী হয়ে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন