বগুড়ায় আ.লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

  06-05-2024 07:35PM



পিএনএস ডেস্ক

বগুড়ার আদমদীঘিতে মোখলেছার রহমান (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ মে) দুপুরে উপজেলার নশরতপুর ইউনিয়নের বিনাহালী গ্রামে নিজ ঘর থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মোখলেছার রহমান উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ও নশরতপুর ইউনিয়নের বিনাহালী গ্রামের বাসিন্দা।

জানা গেছে, মোখলেছার রহমান আদমদীঘি উপজেলা পরিষদের পাশে একটি ভাড়া বাসায় দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বসবাস করছিলেন। তার স্ত্রী আফরোজা চাটখইর মাদ্রাসায় শিক্ষকতা করেন। প্রতিদিনের মতো সোমবার সকালেও স্বামীকে বাড়িতে রেখে মাদ্রাসায় যান আফরোজা। দুপুরে বাড়িতে ফিরে মূল দরজা বন্ধ দেখেন। অনেক ডাকাডাকির পর সাড়া না পেয়ে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে ঘরে সেলিং ফ্যানের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত অবস্থা পাওয়া যায়। পরে সেখান থেকে নামানোর পর তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন