গাজীপুরের দুই উপজেলায় আ. লীগ প্রার্থী, একটিতে বিএনপি নেতা জয়ী

  09-05-2024 05:34PM

পিএনএস ডেস্ক: গাজীপুরের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল বুধবার রাতে ঘোষণা করা হয়েছে। গাজীপুর জেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসার এ এইচ এম কামরুল হাসান এ ফলাফল ঘোষণা করেন।

কাপাসিয়া উপজেলা : গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মো. আমানত হোসেন খান (মোটরসাইকেল) ৪৫ হাজার ৯২৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম (আনারস) পেয়েছেন ৪০ হাজার ২২৬ ভোট।

কালীগঞ্জ উপজেলা : কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আমজাদ হোসেন স্বপন (মোটরসাইকেল) ৪৩ হাজার ৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফী মেহেদী হাসান (দোয়াত-কলম) পেয়েছেন ৩৩ হাজার ৩৫৬ ভোট।

গাজীপুর সদর উপজেলা : মো. ইজাদুর রহমান চৌধুরী (ঘোড়া) ১৮ হাজার ৯৬৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতি ছিলেন। উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করায় সম্প্রতি তাকে দল থেকে বহিষ্কার করা হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট রীনা পারভীন (আনারস) পেয়েছেন ১০ হাজার ২০৮ ভোট।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন