কোয়েলের বদভ্যাস নিয়ে যা বললেন রঞ্জিত মল্লিক

  27-07-2024 04:36PM

পিএনএস ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। তবে অনেক দিন পর্দায় দেখা যাচ্ছে না তাকে। সর্বশেষ ‘শেষ থেকে শুরু’-তে দেখা গিয়েছিল বাণিজ্যিক ছবির নায়িকা হিসাবে। বর্তমানে চুটিয়ে সংসার করছেন কোয়েল। কাজ করছেন বাছাই করে। চলতি বছর পূজাতেই পর্দায় আসছে মিতিন মাসি হয়ে। তবে টালিউডের এই মিষ্টি অভিনেত্রী বদভ্যাস কী জানেন? বাবা রঞ্জিত মল্লিকই ফাঁস করে দিলেন সেই রহস্য।

জি বাংলার টকশো অপুর সংসার-এ একবার রঞ্জিত মল্লিকের সঙ্গে উপস্থিত হয়েছিলেন কোয়েল মল্লিক। সেখানেই শ্বাশত চট্টোপাধ্যায়ের প্রশ্নের উত্তরে রঞ্জিত মল্লিক জানান, কোয়েল বড্ড দেরি করে।

শোনামাত্রই প্রতিবাদ করে ওঠেন কোয়েল। যদিও হাসতে হাসতে রঞ্জিত মল্লিক জানান, না, তিনি এর দোষ কোয়েল মল্লিককে দিতে চান না। এই স্বভাব কোয়েল পেয়েছেন তার মায়ের কাছ থেকেই।

নিসপাল রানের সঙ্গে দীর্ঘদিনের বৈবাহিক জীবন বেশ ভালোই কাটছে অভিনেত্রী কোয়েল মল্লিকের। টালিউডে পা রাখার পর একাধিকবার দেব ও জিতের সঙ্গে জুটি বেঁধে সবার নজরের কেন্দ্রে এসেছিলেন এ অভিনেত্রী।

তবে পর্দার কোনো হিরোকে ব্যক্তিগত জীবনে মনে ধরেনি কোয়েলের। বরং তিনি মন দিয়েছিলেন প্রযোজক রানেকে। ভেতরে ভেতরে বাড়তে থাকে সম্পর্ক। একে অন্যের প্রতি ভালো লাগা অনুভব করার পর থেকেই এগোতে থাকে তাদের গল্প।

একাধিকবার সাক্ষাৎকারে কোয়েল মল্লিক জানিয়েছিলেন তাদের প্রথম ডেটিং রায়চক থেকে একসঙ্গে ফেরা। তার পর থেকেই শুরু পথচলা। এখন এক সন্তান, রানে ও পরিবার নিয়ে বেশ আছেন কোয়েল।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন