তৃতীয় বিয়ে প্রসঙ্গে যা বললেন শাকিব খান

  10-10-2024 12:54PM

পিএনএস ডেস্ক : প্রায় মাস ছয়েক আগে খবর এসেছিল তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান। নায়কের পারিবারিক সূত্র জানিয়েছিল এবার আর নিজের পছন্দে না, পরিবারের পছন্দে ঘরে বউ আনবেন কিং খান। অবশ্য শাকিব চুপ ছিলেন তখন। এবার তিনিও কথা বললেন তৃতীয় বিয়ে নিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব বলেন, মানুষ একা থাকতে পারে না। পরিবার এবং সমাজ নিয়ে বেঁচে থাকে। দেখা যাক, কোনো তাড়াহুড়ো নেই যে নির্দিষ্ট কোনো বছরের মধ্যে বিয়ে করতে হবে। যদি তেমন কিছু হয় পারিবারিকভাবে হবে এবং সেটা বিয়ের পর্যায়ে যাবে। আমার বাবা-মায়ের যেহেতু বয়স হয়েছে সন্তান হিসেবে তারা আমাকে সংসারী দেখতে চান।

শুধু নিজেকে নিয়েই ভাবেন না শাকিব। সচেতন দুই সন্তানের ভবিষ্যৎ নিয়েও। তার কথায়, ওরা এখনো অনেক ছোট। বুঝতে শেখেনি। ওরা স্কুলে যাচ্ছে, লেখাপড়া করছে। বাবা হিসেবে আমি ওদের উজ্জ্বল ভবিষ্যৎ চাই। আমি চাই ওরা আমার চেয়েও অনেক বড় হোক। ওদের সুন্দর ভবিষ্যৎ দেয়ার জন্য যা যা করতে হয় বাবা হিসেবে আমি করে যাবো।

এই মুহূর্তে শাকিবের ব্যস্ততা একগুচ্ছ ছবি নিয়ে। মুক্তির অপেক্ষায় আছে প্যান ইন্ডিয়ান ‘দরদ’। কিছুদের মধ্যেই মুম্বাইয়ে জ্বলে উঠবে তার ‘বরবাদ’ । আলফা আই, চরকি, এসভিএফের সঙ্গে যুক্ত হতে পারেন নতুন আরও একটি সিনেমায়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন