অভিনয় ছেড়ে দিচ্ছেন অহনা!

  20-10-2024 04:55PM

পিএনএস ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে বিভিন্ন টেলিভিশন নাটকে অভিনয় করে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পান। ছোট পর্দার পাশাপাশি ওটিটি ও বড় পর্দাতেও কাজ করেছেন তিনি। এবার এই অভিনেত্রী অভিনয় ছেড়ে দেয়ার ইঙ্গিত দিলেন।

সম্প্রতি তার অভিনীত ‘প্রবাসের স্ত্রী’ নামের একটি নাটক কয়েক মিলিয়ন ভিউ হওয়ায় নাটকটি নিয়ে কয়েকজন সাংবাদিকের সঙ্গে মতবিনিময় করেন তিনি। সেখানেই নাটক নিয়ে অভিমত ব্যক্ত করার সময় জানান যে তিনি আর অভিনয় করতে চান না। অন্যদিকে মনোযোগ দিবেন।

অহনা বলেন, আমি ব্যক্তিগত ভাবে আর অহনা রহমান হতে চাইবো না। অনেকদিন কাজ করেছি এবার আসলে অন্যদিকে মনোযোগ দিতে চাই। আমাকে অনেক বছর দেখলেন আর কত, অনেক ভালো অভিনেত্রী-অভিনেতারা আসছে তাদেরও দেখা উচিত।

নাটকের গল্প প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, সব সময় দেখানো হয় যে কেউ বিদেশে থাকে তার মানে তার খারাপ পরকীয়া করে। বউরা ভালো হওয়া স্বত্বের এসব কথা শুনতে হয়। তিনি যে চরিত্রে অভিনয় করেছেন তা দিয়ে সমাজের এসব বিষয় তুলে ধরেছেন।

এরপর অহনা বলেন, মোশারফ করিম পুরো বাংলাদেশের সম্পদ এবং আমি ভবিষ্যতে বলতে পারবো যে আমি বাংলাদেশের এমন একটা মানুষের সাথে কখনও কাজ করেছি যে এ মানুষটা বাংলাদেশে সম্পদ। সে আমার শিক্ষক বড় ভাই, কলিগ। সে আমাকে হাতে ধরে অনেক অভিনয় শিখিয়েছে। আমার ক্যারিয়ার লাইফে তার কৃতিত্ব অনেক।

বর্তমান সময়ে নাটকের সিন্ডিকেট নিয়ে অহনা বলেন, আসলে বিষয়টি সবাই জানে। কিন্তু দর্শক জানেনা। আমি আসলে ঘরের কথা পরের কাছে বলতে চাই না। তবে আমার সঙ্গে এমন কিছু হয়নি। প্রেমের কারণে শুধু আমার সঙ্গেই থাকতে হবে এমন কিছুই আমার সঙ্গে হয়নি এতো বছরে। এর সামনেও এমনটি হওয়ার সম্ভাবনা নেই।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন