যেভাবে ৭ শিক্ষার্থীর ওপর উঠে গেল প্রাইভেটকার

  27-10-2024 10:52PM

পিএনএস ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের সামনের রাস্তায় ৭ শিক্ষার্থীকে চাপা দিয়েছে একটি প্রাইভেটকার। এতে ৩ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

রোববার (২৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এরই মধ্যে এ দুর্ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের সামনের রাস্তা দিয়ে কিছু শিক্ষার্থী হেঁটে যাচ্ছিলেন। হটাৎ পেছন থেকে একটি প্রাইভেটকার এসে তাদের চাপা দেয়। এতে কয়েকজন শিক্ষার্থী ওই গাড়ির নিচে পড়ে। এরপর স্থানীয়রা আহত অবস্থায় শিক্ষার্থীদের উদ্ধার করেন

এ বিষয়ে বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) মুস্তাফিজুর রহমান জানান, দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে বলে তিনি জানাতে পেরেছেন। ভিডিওটিও দেখেছি। এ ঘটনায় তিন শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের মধ্যে একজন মাথায় আঘাত পেয়েছে, অন্য দুই জনের পা ভেঙে গেছে। বিষয়টি আমরা খুবই গুরুত্বের সঙ্গে দেখছি। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে।

এই কর্মকর্তা বলেন, ‘আমরা প্রাইভেটকারটি আটক করেছি। প্রাইভেটকারটি মালিক মোস্তাফিজুর রহমান এটি চালাচ্ছিলেন। আমরা তাকে আটক করেছি। সামনের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গেলে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে চালক।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন