মাদকসহ অভিনেত্রী গ্রেপ্তার

  28-10-2024 01:38AM

পিএনএস ডেস্ক: ভারতের মালায়ালম ইন্ডাস্ট্রির টেলিভিশন ধারাবাহিকের পরিচিত অভিনেত্রী শামনাথকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়েছে। সম্প্রতি কেরালার ওঝিভুপাড়ার বাসায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ তাকে গ্রেপ্তার করে পারাভুর পুলিশ।

৩৪ বছর বয়সী এ অভিনেত্রীর বিরুদ্ধে আগে থেকেই মাদকদ্রব্য রাখার একাধিক অভিযোগ ছিল। তার বাসায় মাদক সংরক্ষণে রাখার খবর গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে পুলিশ। পরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে প্রায় দুই মিলিগ্রাম মিথিলেনডিওক্সিফেনিথিলামাইন (এমডিএমএ) জব্দ করে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, অভিনেত্রী শামনাথ অনেক দিন ধরেই নিষিদ্ধ মাদকদ্রব্য ব্যবহার করে আসছিলেন বলে সন্দেহ ছিল। তাকে আটকের পর মাদক সরবরাহ কাজে জড়িত অন্যান্যদের শনাক্ত করতে তদন্ত করা হচ্ছে। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেন্স ধারায় মামলা হয়েছে এ অভিনেত্রীর বিরুদ্ধে।

প্রসঙ্গত, ভারতীয় ইন্ডাস্ট্রিতে মাদকদ্রব্যসহ তারকাদের গ্রেপ্তারের বিষয় এটিই প্রথম নয়। এর আগে ২০২২ সালে বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদক মামলায় গ্রেপ্তার করা হয়েছিল। পরে দীর্ঘ আইনি প্রক্রিয়ায় তাকে অবশ্য ক্লিন চিট দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো। ওই সময় মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে ২২ দিন ছিলেন আরিয়ান।

আবার ২০২০ সালে ১৪ জুন বলিউডের উজ্জ্বল নক্ষত্র সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধারের ঘটনায় মাদক মামলায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে অভিযুক্ত করেছিল এনসিবি। অভিনেতাকে আত্মহত্যা প্ররোচনায় অভিযোগ দায়ের করা হয়েছিল রিয়ার বিরুদ্ধে। হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর ভিত্তি করে মাদক সংগ্রহ-সংক্রান্ত ব্যাপারে তদন্ত হয়েছিল এ ঘটনায়।

এ ছাড়া নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের ২৭-এ-এর ধারায় অভিনেত্রী রিয়াকে অভিযুক্ত করা হয়েছিল; যা ছিল অবৈধ মাদক পাচারে অর্থায়ন ও আশ্রয় দেওয়ার অপরাধ।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন