‘শেখ হাসিনাকে দেখে মানুষ ভোট দেয়নি, আমাকে দেখে দিয়েছে’

  24-06-2024 02:48AM


পিএনএস ডেস্ক: ‘জননেত্রী শেখ হাসিনা পলাশে এসে নির্বাচন করে না। জননেত্রী শেখ হাসিনাকে দেখে পলাশের মানুষ ভোট দেয়নি বিগত সময়ে। আপনাকে (সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ) দেখেই শেখ হাসিনাকে ভোট দিয়েছে, নৌকা মার্কায় ভোট দিয়েছে’- এমন মন্তব্য করেছেন নরসিংদীর ঘোড়াশাল পৌর মেয়র ও পলাশ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আল মুজাহিদ হোসেন তুষার।

তিনি স্থানীয় নরসিংদী- ২ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান দিলীপের আপন ভাগিনা।

রবিবার সন্ধ্যায় পলাশ বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পলাশ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভায় এ মন্তব্য করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

মেয়রের এই মন্তব্যে তৃণমূল আওয়ামী লীগের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে। পাশাপাশি তাঁর বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার বলেন, ‘মূলত আমার বক্তব্যটি বিকৃত করা হয়েছে। আমি বোঝাতে চেষ্টা করেছি আমরা যারা আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে জনপ্রতিনিধি হয়েছি তারা যদি জনবিচ্ছিন্ন হয়ে যাই তার প্রভাব দলের মধ্যে পড়বে। তাই দলের ত্যাগী তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছি। মাঠ পর্যায়ে আওয়ামী লীগ তথা শেখ হাসিনার প্রতিনিধিত্ব আমরা করছি। মানুষ আমাদের দেখেই দলের প্রতি বিচার করে।’


এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন