ফ্যাসিস্ট বিদায় করেছি, অন্য ফ্যাসিস্টকে জায়গা দিতে নয়: সারজিস

  12-09-2024 09:23PM

পিএনএস ডেস্ক: ছাত্র-জনতাকে ব্যবহার করে কারও ফ্যাসিস্ট হয়ে ওঠার চিন্তা থাকলে শেখ হাসিনাকে দেখে শিক্ষা নেওয়ার পরামর্শ দিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যোনে গণঅভ্যুত্থানরে শহীদ পরিবারের সঙ্গে সাক্ষাৎ এবং দুর্নীতি, চাঁদাবাজ ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

সারজিস আলম বলেন, আমরা এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি, অন্য ফ্যাসিস্টকে জায়গা ছেড়ে দেওয়ার জন্য নয়। কেউ যদি এখনো চিন্তা করে ছাত্র-জনতাকে ব্যবহার করে ফ্যাসিস্ট হয়ে উঠবে, তারা যেনো শেখ হাসিনাকে দেখে শিক্ষা নেয়।

চাঁদাবাজের প্রসঙ্গে সারজিস আলম বলেন, চাঁদাবাজ ও সিন্ডিকেটের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। এটি একটি ছোঁয়াচে রোগ। কেউ যদি একবার সুযোগ পায় তাহলে ধীরে ধীরে সব জায়গায় ছড়িড়ে পড়বে। চাঁদাবাজী করার কারণে অটোরিকশার ভাড়া বেশি, বাসের ভাড়া, সবজির ও পণ্যের দাম বেশি রাখা হয়।

এসময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মিতু আক্তার, রফিকুল ইসলাম, ইলিমা খন্দকার এ্যনি, অয়ন, সুবাসিরুল, রফিকুল হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন