বাফুফে সভাপতি পদে নির্বাচন করবো না: কাজী সালাহউদ্দিন

  14-09-2024 05:38PM

পিএনএন ডেস্ক: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি পদে নির্বাচন করবেন না বলে ঘোষণা দিয়েছেন কাজী সালাহউদ্দিন। আজ শনিবার বাফুফে ভবনে এসে এই ঘোষণা দেন তিনি। ২০০৮ থেকে বাফুফের সভাপতি পদে রয়েছেন সাবেক এই ফুটবলার। আগামী ২৬ অক্টোবর বাফুফের পরবর্তী নির্বাচন হওয়ার কথা।

বাফুফে ভবনে সংবাদ সম্মেলনে কাজী সালাহউদ্দিন বলেন, ‘আমি চার মেয়াদে দায়িত্বে ছিলাম। সেজন্য নিজেকে খুব ভাগ্যবান মনে করি, যে এমন সুযোগ আমার জীবনে এসেছে।এখন বাফুফের যে নির্বাচন আসছে, ২৬ অক্টেবরে; আমি এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব না। এটা আমার চূড়ান্ত সিদ্ধান্ত। এটা জানানোর জন্য এসেছি।’

বাফুফে নির্বাচন ২৬ অক্টোবর না করে পেছানোরও একটা দাবি ছিল। সালাহউদ্দিন জানিয়েছেন, এ বিষয়ে বাফুফে ফিফাকে চিঠি লিখেছিল। তবে ফিফা নির্বাচন পেছানোর আবেদনে নাকচ করে দিয়েছে। বাফুফের চিঠির উত্তরে ফিফা জানিয়েছে, নির্বাচন একদিনও পেছানো যাবে না।

৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর সালাহউদ্দিনের পদত্যাগের দাবি উঠে। সেটিকে গুরুত্ব না দিয়ে গত ১৩ আগস্ট সালাউদ্দিন জানিয়েছিলেন, তিনি পদত্যাগ তো করবেনই না, বরং আবার বাফুফের সভাপতি পদে নির্বাচন করবেন। সেই ঘোষণার এক মাস পর নিজের অবস্থান বদলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানালেন সালাহউদ্দিন।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন