লেভানদোভস্কির হ্যাটট্রিকে বার্সার রোমাঞ্চকর জয়

  07-10-2024 03:06AM

পিএনএস ডেস্ক : বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত মহাপরিদর্শক (এসবি) মনিরুল ইসলাম ভারতের দিল্লিতে অবস্থান করছেন বলে জানা গেছে। তবে কীভাবে সেখানে পালিয়ে গিয়েছেন, সেটি স্পষ্ট নয়।

রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশের সাবেক প্রভাবশালী কর্মকর্তা মনিরুল ইসলামের কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, তিনি ভারতের একটি গ্রোসারি স্টোরে কেনাকাটা করছেন।

সূত্রমতে, গ্রোসারি স্টোরটির অবস্থান ভারতের রাজধানী দিল্লির কানঘটে। রোববার বিকেলে মনিরুল ইসলামকে কিছু নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কেনার সময় ক্যামেরাবন্দি করা হয়।

এদিকে পুলিশের একাধিক সূত্র জানায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন দমনে ব্যয় করার জন্য ৩ আগস্ট শেখ হাসিনা সরকারের কাছ থেকে ২৫ কোটি টাকা এনে নিজের কক্ষে রেখেছিলেন এসবি প্রধান মনিরুল ইসলাম। কিন্তু সেই টাকা বিতরণ করার আগেই ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতন হয়। ওই দিন থেকে আর অফিসে যাননি মনিরুল। এ ঘটনা তদন্তে পুলিশ সদর দপ্তর তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে।

বিসিএস ১৫ ব্যাচের পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলামের বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুরে। তিনি সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে পুলিশে সবচেয়ে প্রভাবশালী কর্মকর্তাদের একজন হিসেবে পরিচিত ছিলেন। গত ১৩ আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে প্রকাশিত প্রজ্ঞাপনে তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন