আগৈলঝাড়ায় আ.লীগ নেতার হামলায় নারীসহ চারজন আহত

  01-09-2024 01:46AM

পিএনএস ডেস্ক: বরিশালের আগৈলঝাড়ায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতার হামলায় নারীসহ ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাকাল ইউনিয়নের আন্দারমানিক গ্রামের আলী হোসেন চৌধুরীর ছেলে সুমন চৌধুরী ত্রিমুখী বাজারে যাওয়ার পথে একই এলাকার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জামাল মৃধার সঙ্গে বাকবিতণ্ডা হয়।

আহত সুমন চৌধুরী জানান, আমাদের বাজারে একটি ব্রিজের কাজ চলছে। সেখানে ঠিকাদারের ইট, বালু ও পাথর রয়েছে। সরকার পতনের পরে আওয়ামী সমর্থিত ঠিকাদার কাজ বন্ধ রাখে। ওই ঠিকাদারের কোন মালামাল যাতে চুরি না হয় সে বিষয়ে একজনের সঙ্গে আলাপ করছিলাম। তখন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জামাল মৃধা সেই ঘটনা শুনে বিনা কারণেই তার ভাই কামাল মৃধা, কালাচাঁদ মৃধা ও রিপন মৃধা আমার ওপর হামলা করে আহত করে।

এ সময় আমার সঙ্গে থাকা আমার মা শাহনুর বেগম ও সজিব হাওলাদার নামে এক ব্যক্তি আমাকে বাঁচাতে গেলে তাদের ওপরও হামলা করে তারা।

এ ঘটনায় সুমন চৌধুরীর বাবা আলী হোসেন চৌধুরী আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ করেন। (তদন্ত) মো. জহিরুল ইসলাম জানান, লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন