ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

  11-09-2024 10:44AM

পিএনএস ডেস্ক : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা থেকে দাউদকান্দি টোল প্লাজা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়েছে। দীর্ঘক্ষণ যানজট আটকে থেকে দুর্ভোগ পোহাচ্ছে মানুষ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি অংশের গৌরীপুর এলাকায় একটি কাভার্ডভ্যান উল্টে গেলে যানজটের সৃষ্টি হয়। পরবর্তীতে তা গজারিয়া অংশে ছড়িয়ে পড়ে। সর্বশেষ তথ্য অনুযায়ী, মহাসড়কের গজারিয়া এবং দাউদকান্দি অংশ মিলিয়ে ২৬ কিলোমিটার অংশে যানজট রয়েছে।

কুমিল্লাগামী মাইক্রোবাস চালক মফিজুল ইসলাম বলেন, মেঘনা টোল প্লাজা থেকেই যানজট পেয়েছি। দেড় ঘণ্টায় ভবেরচর বাসস্ট্যান্ডে আসতে পেরেছি। জানি না কখন কুমিল্লা পৌঁছাবো। প্রথমে কুমিল্লাগামী লেনে যানজট থাকলেও এখন উভয়লেন বন্ধ। কিছু যানবাহনচালক ট্রাফিক আইন না মানায় যানজট কমছে না।

গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রিয়াদ হোসেন বলেন, ভোরে মহাসড়কের দাউদকান্দি অংশের শহীদনগর এলাকায় কাভার্ডভ্যান উল্টে যাওয়ার কারণে যানজটের সৃষ্টি হয়; যা গজারিয়া অংশেও ছড়িয়ে পড়ে। আমরা যানজট নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন