বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড় ভাইয়ের মাথা ফাটাল বখাটেরা

  17-10-2024 09:16PM

পিএনএস ডেস্ক: গাজীপুর মহানগরের পূবাইলে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীর বড় ভাইকে এলোপাথাড়ি মারধর করে মাথা ফাটিয়ে দিয়েছে উত্ত্যক্তকারীসহ একটি সংঘবদ্ধ দল। পাশাপাশি গুরুতর আহত হন বড় ভাইয়ের বন্ধু শিহাব।

বৃহস্পতিবার সকালে পূবাইল থানার ৪১নং ওয়ার্ডের শুটিং স্পট খ্যাত ভাদুনের আকাশ ভিলা রিসোর্টের সামনে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ভিকটিম ছাত্রীর বড় ভাই সোহাগ আহমেদ বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে পূবাইল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন- ভাদুন এলাকার আফজাল সরকারের ছেলে ইমন সরকার, মমিন উদ্দিনের ছেলে আকবর সরকার, আশরাফ খানের ছেলে আকাশ খান ও শাহাদাৎ সরকারের ছেলে শাকিল সরকার এবং অজ্ঞাতনামা ৫-৬ জন।

অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই নাসির জানান, তদন্ত করতে ওই এলাকায় গেলে অভিযুক্তরা সবাই বাড়ির গেটে তালা দিয়ে পালিয়ে যায়। তাই তদন্ত করে ব্যবস্থা নিতে একটু সময় লাগবে।

অভিযোগ সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী ৪০নং ওয়ার্ডের ইছালি এলাকার ষষ্ঠ শ্রেণির ছাত্রী স্কুলে ও প্রাইভেট পড়তে যাওয়া-আসার সময় বখাটে ইমন সরকার বন্ধুদের নিয়ে পথ আটকিয়ে প্রায়শই উত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিত। প্রস্তাবে রাজি না হলে প্রাণনাশের হুমকিসহ নানা প্রকার ভয়ভীতি দেখাতো। দীর্ঘদিন যাবত এমন বিরক্ত করায় ছাত্রী তার বড় ভাই সাগর আহমেদকে বিষয়টি জানায়। সাগর তার বন্ধু শিহাব ভাদুন আকাশ ভিলা রিসোর্টের সামনে ইমনকে শাসালে মোবাইলে অন্যদের ডেকে এনে বেধড়ক মারপিট করে। এতে সাগরের মাথা ফেটে যায় ও বন্ধু শিহাব আহত হয়। পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

পূবাইল থানার ওসি শেখ আমিরুল ইসলাম জানান, তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন