ঘাটাইলে প্রেমের ফাঁদে ফেলে মহিলাকে গণধর্ষন, গ্রেফতার ২

  12-04-2018 10:30PM

পিএনএস, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের ঘাটাইলে প্রেমের ফাঁদে ফেলে এক মহিলাকে বাড়ি থেকে ডেকে নিয়ে তিন যুবক পালাক্রমে গণধর্ষন করেছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার পাহাড়িয়া এলাকার চৌডাল গ্রামে এ ঘটনা ঘটে। পরে ধর্ষিতা মহিলা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ দুইজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার চৌডাল গ্রামের সোবহানের ছেলে বাবুল হোসেনের (২৫) এবং তার বন্ধু চৌডাল গ্রামের ছাদের আলীর ছেলে ইদ্রিছ আলী (৪০)।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, উপজেলার জামুরিয়া ইউনিয়নের চানতারা গ্রামের মৃত নবাব আলীর মেয়ে প্রায় দুই বছর আগে স্বামী মারা যায়। পরে সে পাঁচ বছর বয়সী এক পুত্র সন্তান নিয়ে ঘাটাইল পৌর শহরের খরাবর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। কিছুদিন ধরে উপজেলার চৌডাল গ্রামের সোবহানের ছেলে বাবুল হোসেনের (২৫) সাথে তার মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেম হলেও তাদের দুজনের দেখা সাক্ষাৎ হয়নি। মোবাইল ফোনে বাবুল মঙ্গলবার রাতে মহিলাকে ঘাটাইল কলেজ মোড়ে এলাকায় আসতে বলে। তার কথা মত তিনি কলেজ মোড়ে আসলে বাবুল তাকে সিএনজি যোগে উপজেলার চৌডাল এলাকার বনবিভাগের আকাশমনির বাগানে নিয়ে যায়। সেখানে কথিত প্রেমিক বাবুলের পরিকল্পনা মোতাবেক তিন বন্ধু পালক্রমে ওই মহিলাকে ধর্ষণ করে বনের মধ্যে ফেলে রেখে যায়। পরে তিনি ঐ রাতেই থানায় গিয়ে ঘটনাটি পুলিশে অবগত করেন এবং নিজে বাদী হয়ে মামলা করে।

তার দেয়া তথ্য মতে পুলিশ বুধবার রাতে বাবুল হোসেন (২৫) এবং তার বন্ধু ইদ্রিছ আলীকে (৪০) গ্রেফতার করে। অপর ধর্ষক পলাতক রয়েছে।

এ ব্যাপারে ঘাটাইল থানার ওসি মহিউদ্দিন পরিবর্তন ডটকমকে বলেন, এ ঘটনায় মহিলা নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে। পরে গ্রেফতারদের আজ বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। ধর্ষণের শিকার মহিলাকে বৃহস্পতিবার ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আসামীকে গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে বলে তিনি জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন