সাংবাদিককে বস্ত্র খুলে লাঞ্ছিত করল সার্জেন্ট

  14-04-2018 09:01AM


পিএনএস, রাবি: রাজশাহীতে এসএম বিশাল নামের এক সাংবাদিককে বিবস্ত্র করে শরীর তল্লাশি করেছে সার্জেন্ট তোফায়েল। শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে বিনোদপুর মিতা স্টুডিওর পেছনে এ ঘটনা ঘটে।

বিশাল জানায়, সে শুক্রবার (১৩ এপ্রিল) বিকেল ৪টার দিকে মোটরসাইকেলে করে কাঁটাখালী থান্দার পাড়া এলাকায় শ্বশুরবাড়িতে তার অসুস্থ স্ত্রীকে দেখতে যান। এ সময় চোদ্দপাই এলাকায় পুরোনো র্যাব-৫ গেইটে তাকে সিগন্যাল দিয়ে থামায় সার্জেন্ট তোফায়েল এবং মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র দেখে ছেড়ে দেন তিনি।

পরে শশুর বাড়ি থেকে ফেরার পথে সোয়া ৫টার দিকে বিনোদপুর মিতা স্টুডিওর সামনে ওই সার্জেন্ট আবারও তাকে থামায় এবং মোটর সাইকেল থেকে নামিয়ে বিবস্ত্র করে তল্লাশি করে।

এ সময় ওই সাংবাদিক বিশাল বারবার নিজেকে সাংবাদিক পরিচয় দেওয়ার পরও ওই সার্জেন্ট তার কথায় কর্ণপাত না করে উল্টো তার সাথে অশ্লী এবং বমারমুখী আচরণ করেন।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটনের (আরএমপি) সিনিয়র পুলিশ কমিশনার সদর ও ট্রাফিক (এসি) মোঃ ইফতেখায়ের আলমকে মুঠোফোনে জানালে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি ঘটনা সত্যিই দুঃখজনক একটি ঘটনা। তাছাড়া সাংবাদিক বিশালকে আমি ব্যক্তিগত ভাবে চিনি।

রাজশাহী বাইরে থাকায় এ মুহূর্তে বিষয়টি দেখা সম্ভব হচ্ছে না। তবে আগামী ১৫ (এপ্রিল) অফিসের এসে বিষয়টি দেখবো এবং তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করবো বলেও জানান তিনি।

বিশাল আরো জানায়, সার্জেন্ট তোফায়েল অধিকাংশ সাংবাদিকদের সাথে খারাপ আচরণ করে থাকেন। তিনি তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনুরোধ জানান।

প্রত্যক্ষদর্শী যুবক মো. জাবেদ আলী জানায়, সাংবাদিক পরিচয় দেওয়ার পরও সার্জেন্টের এ রকম আচরণ এই প্রথম দেখলাম।

তিনি আরো বলেন, সাংবাদিককে প্রথমে হাত দিয়ে পুরো শরীর তল্লাশি করে ওই সার্জেন্ট পরে মাদকের দোহাই দিয়ে জনসম্মুখে বিবস্ত্র করেন। সার্জেন্ট আরো বলেন, অনেক সাংবাদিকের মাদক সেবনের ছবি রয়েছে আমার নিকট।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন