সাভারে নারীসহ অপহরণকারী চক্রের তিন সদস্য আটক

  

পিএনএস : জমি বিক্রির কথা বলে রাজধানীর সোনারগাঁও হোটেলের একজন স্টাফকে সাভারে ডেকে এনে অপহরণ করার অভিযোগে নারীসহ অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে র্যাব। একই সাথে সালাউদ্দিন মোহাম্মদ নোমান (৫৭) নামে ওই অপহৃতকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার ভোরে পৌর এলাকার রাজাবাড়ি মহল্লার আবুল খায়েরের বাড়ি থেকে অপহৃতকে উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, সাভারের নয়াবাড়ি এলাকার সিরাজুল ইসলামের মেয়ে শান্তা আক্তার (২৫), রাজাবাড়ি এলাকার আবুল খায়েরের ছেলে সোহাগ আহমেদ (৩৫) ও মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকার মেরাজ হকের ছেলে হাসিবুল হক হাসিব (২৮)।

র্যাব-৪ নবীনগর সিপিসি-২ এর কম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিম জানান, শুক্রবার দুপুরে রাজধানীর সোনারগাঁও হোটেলের স্টাফ সালাউদ্দিন মোহাম্মদ নোমানকে তার বাসা থেকে জমি বিক্রির কথা বলে সাভারে ডেকে আনে অপহরণকারী চক্রটি। পরে তালবাগ এলাকা থেকে তাকে কৌশলে অপহরণ করে পার্শ্ববর্তী মহল্লা রাজাবাড়ি এলাকার আবুল খায়েরের বাড়ির ছয় তলার একটি কক্ষে আটকে রখা হয়।

এ সময় তার হাত-পা-মুখ ও চোখ বেধে নির্যাতন করে পরিবারের কাছে বিকাশের মাধ্যমে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে শুক্রবার মিরপুর থানায় একটি জিডি করেন ভুক্তভোগীর পরিবার। এরই ভিত্তিতে তিনি এবং র্যাব-৪ মিরপুরের এডিশনাল এসপি আনোয়ার হোসেন প্রযুক্তির সহায়তায় অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হন। পরে রাতে অভিযান চালিয়ে সাভারের তালবাগ এলাকা থেকে শান্তা আক্তার, সোহাগ আহমেদ ও হাসিবুল হক হাসিবকে আটক করা হয়। এরপর তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী পার্শ্ববর্তী রাজাবাড়ি এলাকা থেকে সকালে অপহৃতকে উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, অপহরণকারী সোহাগ তার বাবার মালিকানাধীন রাজাবাড়ি এলাকার বাড়িতে অপহৃতকে আটকে রেখে মুক্তিপণ দাবি করে। আটককৃতরা জমি বিক্রির কথা বলে এর আগেও অপহরণের ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলেও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech